রবিবার , ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
  বৃষ্টি দরকার নাই, আরও ২ সপ্তাহ তীব্র রোদ চান লক্ষ্মীপুরের কৃষকরা       মহাদেবপুরে সরকারি গাছ কাটার অভিযোগে শিক্ষকসহ ১০ জনের বিরুদ্ধে মামলা       কাপাসিয়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী আনারস মার্কা জনমত জরিপে এগিয়ে       শহীদ শেখ রাসেল তরুণ লীগের বঙ্গবন্ধুর মাজারে শ্রদ্ধাঞ্জলি নিবেদন       দাউদকান্দিতে তীব্র তাবদাহ থেকে মুক্তি ও বৃষ্টি কামনায় সালাতুল ইস্তিসকা আদায়       বুড়িচংয়ে এমপি জাহেরকে সংবর্ধনা প্রদান ও আলোচনা সভা অনুষ্ঠিত       সাউন্ডবাংলা’র দিনব্যাপী সংবাদ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত       চাঁদপুরে তীব্র তাপদাহে ১ দিনে ১৪৮ শিশুসহ ৪৬৭ রোগী ভর্তি       লাকসামে অধ্যাপক ডাঃ মোতাহার হোসেন জুয়েলকে সংবর্ধনা    
       

রায়পুরে স্ত্রীর সঙ্গে অভিমান করে শ্রমিকের আত্মহত্যার চেষ্টা !

রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি:

হাসপাতাল থেকে নীজের বাড়ীতে যেতে বাঁধা দেয়ায় স্ত্রীর উপর অভিমান করে মোঃ রিপন (২৫) নামের এক বেকারি শ্রমিক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। তিনি বর্তমানে রায়পুর সরকারি হাসপাতাল চিকিৎসাধিন রয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার (৩০ জুন) সন্ধায় লক্ষ্মীপুরের রায়পুরে চরমোহনা ইউপির বাবুরহাট এলাকায় ওই যুবকের শশুর বাড়ীতে। আত্মহত্যার চেষ্টাকারি মোঃ রিপন একই গ্রামের ও চরবংশী ষ্টিল ব্রীজ বাজারের নৈশ প্রহরি সায়েদুল হকের বেকারি শ্রমিক ছেলে। সে এক সন্তানের জনক এবং ৫ ভাই ও দুই বোনের মধ্যে তয় ভাই। রিপনের শাশুরি আমিনা বেগম জানান, সোমবার সকালে সরকারি হাসপাতালে আমার ছেলের বউ’ এর বাচ্চা হয়।

হাসপাতালেই নির্ঘুম রাত কাটান জামাতা রিপন। বুধবার সে অসুস্থ্য বোধ করলে নীজের বাড়ীতে যেতে চায়। এতে মেয়ে নিষেধ করলে রিপন অভিমান করে আমাদের বাড়ীতে গিয়ে (শশুর বাড়ী) সকলের অনুপুস্থিতিতে তাদের কক্ষে গিয়ে গলায় ওড়না পেচিয়ে ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যার চেষ্টা চালায়। এসময় বাড়ীর একটি ছোট ছেলে দেখে চিৎকার দিলে দরজা ভেঙ্গে রিপনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়। তখন আমরা সবাই বাড়ীতে ছিলাম না। এঘটনায় রিপোনের স্ত্রী সেপালি বলেন, আমার স্বামীর জিদ বেশি।

তিনি হাসপাতালে অসুস্থ্যবোধ করায় আমাদের বাড়িতে থাকতে বলায় সকলের অগোচরে আত্মহত্যার চেষ্টা করে। এসময় আমার শিশু বাচ্চাকে সঙ্গে নিয়ে বড় ভাইয়ের নবজাতক শিশুকে নিয়ে তার শশুর বাড়ীতে ছিলাম। রায়পুর সরকারি হাসপাতালের কর্তব্যরত ডাক্তার তাহমিনা বলেন, অল্পের জন্য ছেলেটি বেঁছে গেছে। শরীরে কোন আঘাতের চিহ্ন নেই। হাসপাতালেই চিকিৎসা চলছে।



বৃষ্টি দরকার নাই, আরও ২ সপ্তাহ তীব্র রোদ চান লক্ষ্মীপুরের কৃষকরা

মহাদেবপুরে সরকারি গাছ কাটার অভিযোগে শিক্ষকসহ ১০ জনের বিরুদ্ধে মামলা

কাপাসিয়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী আনারস মার্কা জনমত জরিপে এগিয়ে

শহীদ শেখ রাসেল তরুণ লীগের বঙ্গবন্ধুর মাজারে শ্রদ্ধাঞ্জলি নিবেদন

দাউদকান্দিতে তীব্র তাবদাহ থেকে মুক্তি ও বৃষ্টি কামনায় সালাতুল ইস্তিসকা আদায়

বুড়িচংয়ে এমপি জাহেরকে সংবর্ধনা প্রদান ও আলোচনা সভা অনুষ্ঠিত

সাউন্ডবাংলা’র দিনব্যাপী সংবাদ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

চাঁদপুরে তীব্র তাপদাহে ১ দিনে ১৪৮ শিশুসহ ৪৬৭ রোগী ভর্তি

লাকসামে অধ্যাপক ডাঃ মোতাহার হোসেন জুয়েলকে সংবর্ধনা

বৈশাখী মেলায় উদয়ন ও প্রতিভার সাংস্কৃতিক অনুষ্ঠান